চাষাঢ়ায় যুবকদ্বয়কে কান ধরে উঠবস করাল র‍্যাব

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জে প্রয়োজন ব্যতিত ঘর থেকে বের হয়ে আড্ডা দিলে কিংবা জনসমাগম করলেই ব্যবস্থা গ্রহণের কথা বার বার বলা হলেও এবার তার প্রয়োগ শুরু হয়েছে। আড্ডা দিতে বের হয়ে কয়েকজন যুবক র‍্যাবের শাস্তির ও সতর্কবাণীর সম্মুখীন হন। পরে তাদেরকে কান ধরে উঠবস করিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয় এমন একটি ছবি নারায়ণগঞ্জের কয়েকটি গ্রুপে ভাইরাল হয়েছে।

বুধবার (২৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়া মোড়ে এ ব্যাপারে সতর্ক করার পরও জনসমাগম দেখার পর ব্যবস্থা নেয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব।

এসময় কোন প্রকার প্রয়োজন ছাড়াই বাড়ি থেকে বের হরে ঘুরাফেরা ও প্রকাশ্যে ধূমপান করার জন্য কয়েকজন যুবককে কান ধরিয়ে উঠবস করানো হয়। পরে তাদেরকে বাড়িতে ফিরে যেতে বলা হয়।

ভাইরাল হওয়া এই ছবিতে মানুষ সমর্থন জানিয়ে বলেন, আসলেই প্রয়োজন ছাড়া এই দুঃসময়ে ঘর থেকে হয়ে অযথা মানুষের বিপদ ডেকে আনা ঠিক হবেনা। বার বার বলা হলেও নির্দেশনা অমান্য করা শাস্তিযোগ্য অপরাধও বটে।

এর আগে দুপুরে চাষাঢ়া মোড়ে অবস্থান নিয়ে সড়ক ও যানবাহনে জীবাণুনাশক স্প্রে করে র‍্যাব। এর পাশাপাশি মানুষকে মাইকিং করে সতর্ক করে প্রয়োজন ব্যতিত বাড়ি থেকে বের হতে নিষেধ করেন তারা। এর এক পর্যায়ে কিছু যুবকের জটলা হলে তাকে কিছুটা কঠোর হয় র‍্যাব।

র‍্যাব সূত্রে জানা গেছে, মানুষকে এখনো বুঝানো হচ্ছে যেন তারা নিজেদের ভালোটা বুঝে বাড়িতেই অবস্থান করেন। কিন্তু যদি তাতে কাজ না হয় তাহলে ধীরে ধীরে কঠোর হবে তারা। তবে র‍্যাব চাইছে মানুষ এমনিতেই নিজেদের জীবন রক্ষায় ও দেশের মানুষের স্বার্থে প্রয়োজন ব্যতিত ঘরে অবস্থান করুক।

Please follow and like us: