ইয়াবাসহ চাকুরীচ্যুত দুই সেনা সদস্য গ্রেফতার

রুদ্রবার্তা২৪.কম: সিদ্ধিরগঞ্জে ৫৮০ পিস ইয়াবাসহ দুই চাকুরীচ্যুত সেনা সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির ৫ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।
বুধবার (২৫ মার্চ) সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, মাহেন্দ্র নাথ (৩২) ও মো. জিহাদ ইসলাম (৩২)।
গ্রেফতারকৃত মহেন্দ্র নাথ লালমনিরহাট জেলার কালিগঞ্জ থানার দক্ষিণ গোপাল রায় এলাকার বাসিন্দা ও মো. জিহাদ ইসলাম ঢাকার ধামরাইল থানার বেলীশ্বর এলাকার বাসিন্দা।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।
তিনি জানান, কক্সবাজার থেকে বাসে করে ঢাকায় ইয়াবা নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চিটাগাংরোডে চেকপোষ্টে গাড়ী থামিয়ে তল্লাশীকালে কক্সবাজার হতে ঢাকাগামী ষ্টার লাইন স্লিপিং কোচ থেকে মাহেন্দ্র নাথ ও মো. জিহাদ ইসলামকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহেন্দ্র নাথ ও জিহাদ ইসলামের কথা ও আচরণে অসংলগ্নতা ও অস্বাভাবিকতা প্রকাশ পেলে ইয়াবা পাচারের বিষয়ে তারা অস্বীকার করে। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ ও তাদের দেহ তল্লাশী করে ৯৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত ২ জনই চাকুরীচ্যুত সেনা সদস্য। মহেন্দ্র নাথ ২০১৭ সালে চুরির দায়ে তাকে চাকুরীচ্যুত করা হয় এবং জিহাদ ইয়াবা সেবনের দায়ে ২০১৮ সালে চাকুরীচ্যুত করা হয়। চাকুরীচ্যুত হয়ে তারা মাদক ব্যবসা শুরু করে। সে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজারের টেকনাফ হতে বাসযোগে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা পাচার ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে গ্রেফতরকৃত দুইজন আরো স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে এবং তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

Please follow and like us: