যে রাজনীতিতে মানুষ খুশি হয় আমরা তেমন রাজনীতি করি : শামীম ওসমান

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমরা নিজের পকেট ভারী করতে রাজনীতি করি না। আমরা এমন রাজনীতি করি যে রাজনীতি করে মানুষকে খুশি করা যায়। আমার বাবা আমাদের মানুষের জন্য কাজ করার শিক্ষা দিয়ে গেছেন। তাই সেই কারণেই হয়তো আমরা মানুষের জন্য কাজ করে যে শান্তিটা পাই, বাবা-মার দোয়ার কারণেই পাই।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে উত্তর চাষাঢ়া জামে মসজিদে প্রয়াত ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য একেএম শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়ার পূর্বে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, আমার ভাই নাসিম ওসমান, সেলিম ওসমান, আমি বা আমার আব্বা আমরা যারাই সৃষ্টি হয়েছি নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। নারায়ণগঞ্জের মানুষ যতটুকু করেছে, এই মহল্লাবাসী সবচেয়ে বেশি সেক্রিফাইস করেছে আমাদের জন্য। আমরা এলাকার প্রতিটি বাড়িঘরই আমাদের বাড়িঘর মনে করি। এখানকার সবার পরিবারই আমার পরিবার। সন্তান হিসেবে আমার বাবা-মায়ের জন্য যতটুকু করতে পেরেছি, আমার বাবার নেতাকর্মী যারা ছিলেন তারা তার চেয়ে কোন অংশে কম করেন নাই। তাই আমাদের পুরো পরিবার আপনাদের কাছে ঋণী।

দোয়া মাহফিলে ভাষা সৈনিক শামসুজ্জোহার দুই পুত্র নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সাবেক সংরক্ষিত আসনের নারী সাংসদ এড.হোসনে আরা বাবলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড.আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সেক্রেটারি আবু হাসনাত শহীদ মো.বাদল, সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, মহানগর আওয়ামী লীগের লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভূঁইয়া, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, পাবলিক প্রসিকিউটর এড.ওয়াজেদ আলী খোকা, হোসেয়ারি এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, সাংসদ শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, সোনারগাঁও থানা আওয়ামী লীগ নেতা লায়ন মো.মাহবুবুর রহমান বাবুল, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ রঞ্জিত মন্ডল, জেলা আইনজীবী সমিতির সমিতির এড. মুহাম্মদ মোহসিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেনসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী, কাউন্সিলর, চেয়ারম্যান ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

Please follow and like us: