প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর এলাকায় তৃতীয় শ্রেণির এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত বিল্লাল মল্লিককে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ফতুল্লা থানায় মামলা হলে পশ্চিম মাসদাইর এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে পুলিশ। এর আগে ২০১৯ সালের ৫ আগস্ট বিল্লাল তার ঘরে ডেকে নিয়ে ওই প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ করে বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে।
আসামি বিল্লাল বরগুনা জেলার বেতাগী থানার ভোলানাথপুরের মজিদ মল্লিকের ছেলে। সে মাসদাইর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতো।
নির্যাতনের শিশুটির খালা জানান, তিনি ও তার বোন পরিবারসহ ফতুল্লার পশ্চিম মাসদাইর একটি বাড়িতে ভাড়া থাকেন। একই বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন বিল্লাল। ২০১৯ সালের ৫ আগস্ট তার বোনের প্রতিবন্ধী মেয়েকে বিল্লাল কৌশলে তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর সে শিশুটিকে ধর্ষণ করে। ঘটনাটি শিশুটি তার পরিবারের সদস্যদের জানায়। এর পরেই বিল্লাল গা ঢাকা দেয়। মঙ্গলবার বিল্লাল এলাকায় ফিরলে থানায় অভিযোগ দেন তিনি। এর পরেই বিল্লালকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর পরই অভিযান চালিয়ে মাসদাইর এলাকা থেকে অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে।

Please follow and like us: