জনগণের আস্থাশীল হতে কাজ করছে নারায়ণগঞ্জ পুলিশ: ফতুল্লা তদন্ত

রুদ্রবার্তা২৪.কম: ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাদ হোসেন বলেন, আগে বাচ্চাদের রাতে ভয় দেখিয়ে ঘুম পাড়ানো হতো। কোনো বাচ্চা ঘুমাতে না চাইলে ভয় দেখিয়ে বলা হতো, ‘তাড়াতাড়ি ঘুমাও, না হলে পুলিশ চলে আসবে।’ যে শিশুটিকে পুলিশের ভয় দেখানো হয়, রাস্তায় পরবর্তীতে বিপদে পড়লে সে হয়তো পুলিশের কাছে সাহায্য চাইবে না। বর্তমানে পুলিশ জনগণের কাছে আতঙ্ক না ইতিবাচক ধারার পুলিশ হতে কাজ করছে।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল চারটার দিকে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শান্তিধারা এলাকায় বিট পুলিশিংয়ের এই উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।
তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু। পুলিশ বাহিনী মানুষের কাছে গ্রহণযোগ্য ও আস্থাশীল হতে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মহাদয় কাজ করে যাচ্ছেন।
প্রতিটি বিট এলাকার জনগণকে নিয়ে নিয়মিত সভা করা হবে। সভায় স্থানীয় লোকজনের পরামর্শ গ্রহণ করা হবে। মাদক, ছিনতাই, জঙ্গি কার্যক্রম, ইভটিজিং ও বিভিন্ন সামাজিক অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।
উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন শান্তিধারা উন্নয়ন কমিটির সভাপতি হাজি আবদুর রাজ্জাক বেপারী, আবদুল আলিম মুন্সিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us: