সিদ্ধিরগঞ্জে শুভ হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে

রুদ্রবার্তা২৪.কম: সিদ্ধিরগঞ্জে পুলিশের সোর্স সন্দেহে শুভ (১৮) নামের মটর শ্রমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা মামলায় গ্রেফতারকৃত ৩ জনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানার মো. শাহজাহান এর ছেলে অনিক (১৯), মৃত. কুদ্দুস আলীর ছেলে আতিক (২৫) ও আতিক এর স্ত্রী মারিয়া (২০)।
উল্লেখ্য, শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া স্বর্ণকারের বাড়ীর পিছনে গলির রাস্তায় জনি ও আনিসসহ কয়েকজন শুভ নামে এক মটর শ্রমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে। কিছু দিন পূর্বে জনির শ্যালক আনিসকে মটর শ্রমিক শুভ পুলিশে ধরিয়ে দিয়েছে সন্দেহে তারা তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যায় শুভ। এ ঘটনায় শুভর মা শাহনাজ বেগম বাদি হয়ে মাদক ব্যবসায়ী আনিস (১৯)কে প্রধান আসামী করে ১৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অনিক (১৯), মারিয়া (২০) ও তার স্বামী আতিক (২৫)-কে শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতেই গ্রেফতার করে।

Please follow and like us: