চাঁদাবাজির মামলায় আটক তিন কথিত ছাত্রলীগ কর্মীর জামিন

রুদ্রবার্তা২৪.কম: দশ লাখ টাকা চাঁদাবাজির মামলায় তিন কথিত ছাত্রলীগ কর্মীর জামিন মঞ্জুর করেছেন আদালত।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত বাদীর উপস্থিতিতে চার্জশিট পাওয়ার আগ পর্যন্ত তাদের জামিন মঞ্জুর করেন।
জামিনপ্রাপ্তরা হলো, পাইকপাড়া পুল এলাকার আলাউদ্দিনের ছেলে মো. সানি (২৮), বিবি রোডের মৃত নাছির আহম্মেদের ছেলে মো. হানিফ নাঈম নিপুণ (৩০) এবং দেওভোগ আখড়া দিঘির পাড় এলাকার বাবল বিশ্বাসের ছেলে রতন বিশ্বাস (২৯)।
বাদী পক্ষের আইনজীবী তাজুল ইসলাম জানান, আদালত পুলিশি রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত জামিন মঞ্জুর করেছেন। বাদীপক্ষ হলফনামা দিয়ে জামিনে অনাপত্তি জানিয়েছে যে জামিন হলেও তার আপত্তি নেই, রিমান্ড না মঞ্জুর হলেও তার আপত্তি নেই। পরবর্তীতে রিমান্ড না মঞ্জুর হয়ে জামিন মঞ্জুর হয়।
প্রসঙ্গত, রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার সময় নারায়ণগঞ্জ বাস ট্রার্মিনাল ভিআইপি গেইটের সামনে দিয়া যাওয়ার সময় সানি, রতন, হানিফ নাইমসহ অজ্ঞাতনামা ৪/৫ জন ৪টি মোটর সাইকেল নিয়া বন্ধন বাসের ড্রাইভার শাহজাহানের গতিরোধ করে কৌশলে মোটর সাইকেলে তুলে নারায়ণগঞ্জ চাষাঢ়ার হক প্লাজা ও মার্ক টাওয়ারের মাঝামাঝি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় মারপিট করে। এই সময় চিৎকার করলে আসামিরা জানে মেরে ফেলার হুমকি দিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে মারধর করে। পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাফীউল আলম ও র‌্যাবের একটি দল ঘটনাস্থলে এসে অভিযান চালিয়ে শাজাহানকে উদ্ধার এবং তিনজনকে আটক করে। তবে, অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

Please follow and like us: