মানুষকে সেবা দেয়ার কথাই সবসময় চিন্তা করি : মেয়র আইভী

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সবসময়ই চিন্তা করি কিভাবে মানুষকে সেবা দেওয়া যায়। মানুষকে কাঙ্খিত সেবা দেয়ার বিষয়টি আমি সবসময়ই খেয়াল রাখি। বন্দরবাসীর দাবি আমি সাথে সাথে পূরণ করে দিয়েছি, সিটি করপোরেশন আপনাদের কল্যাণে কাজ করবে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় মদনগঞ্জ ওয়েল ফেয়ার মাঠে এসোসিয়েশনের উন্নয়ন এবং লক্ষ্যারচর ছৈয়ালবাড়ী ঘাট ব্রীজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মদনগঞ্জবাসীর হাসপাতাল ও স্কুল প্রতিষ্ঠার দাবি প্রসঙ্গে মেয়র আইভী বলেন, এখানে আমি দুটো স্কুল করে দেবো। বন্দরে একটি হাসপাতাল হলে এখানকার মানুষের কিছুটা হলেও কর্মসংস্থান তৈরি হবে। ইতিমধ্যে বন্দরে খাল খননের কাজ শুরু হয়েছে। মদনগঞ্জ লঞ্চঘাট এলাকায় যে বিশাল জায়গা রয়েছে সেখানে এলাকাবাসীর সুবিধার্থে সেখানে একটি পার্ক করার পরিকল্পনা রয়েছে।

বর্জ্য ব্যবস্থাপনা সুষ্ঠু করা প্রসঙ্গে মেয়র বলেন, ময়লা আর্বজনার নিষ্কাশনের জন্য আমরা সিদ্ধিরগঞ্জে ২৩ একর জায়গা অধিগ্রহণ করেছি। এখান থেকে বিদ্যুৎ উৎপাদন করা হবে। বন্দরে বর্জ্য ব্যবস্থাপনাতেও শৃঙ্খলা ফিরিয়ে আনা হবে।

নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগরের সভাপতিত্বে ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদের সঞ্চালনায় মিলাদ ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান অহাম্মেদ, মদনগঞ্জ লক্ষারচর তিনতলা জামে মসজিদ পঞ্চায়েত কমিটির সভাপতি জসিম উদ্দিন খান।

এছাড়া উপস্থিত ছিলেন শান্তিনগর জামে মসজিদ কমিটির সভাপতি হাজী কফিল উদ্দিন, লক্ষারচর উত্তরপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আশাবুদ্দিন সরকার, দক্ষিণপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি আব্দুল মোমেন রবি, সেক্রেটারি সামছুদ্দিন, শান্তিনগর নতুন জামে মসজিদ কমিটির সভাপতি মোশারফ হোসেন, মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসেসাসিয়েশনের সাবেক সভাপতি জসিম উদ্দিন জসু, সাবেক সেক্রেটারি নাজিম উদ্দিন খান, হুমায়ন কবির, মদনগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি সুমন, সেক্রেটারি জাহাঙ্গীর আলম খায়ের, সহ সাধারন সম্পাদক জুলহাস খাঁন, ফারুক চৌধূরী, সমাজ সেবক বেনজির আহাম্মেদ বাদল, সিরাজুল ইসলাম, রহিজউদ্দিন রতন, আওয়ামীলীগ নেতা হাজী মানিক মাহামুদ, আমির সোহেল ও ১৯ ওয়ার্ড সচিব শাখাওয়াত হোসেন রিয়াদ প্রমুখ।

Please follow and like us: