দুষ্ট শিক্ষার্থীকে বেশি বেশি আদর করবেন : ডিসি জসিম উদ্দিন

রুদ্রবার্তা২৪.কম: জেলা প্রশাসক জসিম উদ্দিন শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা কোন বাচ্চাকে মারতে পারবেন না। যে শিক্ষার্থী দুষ্ট তাকে বেশি বেশি করে আদর করবেন। এবং তার প্রতি খেয়াল রাখবেন। কোন বাচ্চার সাথে খারাপ আচরন করা যাবে না। শিক্ষকরা শ্রেণী কক্ষে ভালো করে লেখাপড়া করাবেন।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বেলা ১১টায় বন্দরের ঐতিহ্যবাহী সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ ও সফটওয়্যার উদ্ধাধন এবং এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবধর্ণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, স্কুলের শিক্ষার্থীদের নিরাপত্তার দায়িত্ব শিক্ষকদের। আপনাদের কাছে আমার আবদার অপনারা বাচ্চাদের স্কুল বন্ধ করতে দিবেন না। গড় হাজিরা কম থাকলে কোন শিক্ষার্থীই এই স্কুলে লেখাপড়া করতে পারবে না। একজন পিতার ৩ জন সন্তান এই স্কুলে লেখাপড়া করে থাকলে আমরা ১জনকে ফ্রি করে দিব। আমরা চাই বাচ্চারা লেখাপড়া করুক।

পরিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, শ্রেণীকক্ষে শিক্ষার্থীরা মনযোগি হবে। আজকের পরিক্ষার্থীরা আগামী দিনের ভবিষৎ। তোমরা সুশিক্ষা গ্রহন করে তোমাদের মেধা দিয়ে এই দেশকে আলোকিত করে তোলবে। এর পাশাপাশি এ প্রতিষ্ঠানের সুনাম বৃদ্ধি করবে।

সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ¦ আহাম্মদ হালিম মজহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আরহাজ¦ এম.এ রশীদ, বন্দর উপজেলা পরিষদের সহকারি (ভূমি) কমিশনার আফিফা খান, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির সাবেক সভাপতি আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জু প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষানুরাগী আফজাল হোসেন, অভিভাবক প্রতিনিধি খালিদ হোসেন, আশ্রাফ উদ্দিন, রবিউল আউয়াল রবিসহ স্কুল এন্ড কলেজের শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

Please follow and like us: