সব চাওয়া পাওয়া শেষ হবে যখন নিঃশ্বাস বন্ধ হবে : লিপি ওসমান

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মীনি ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আমাদের কোন চাওয়া পাওয়া নেই। সব চাওয়া পাওয়া শেষ হবে যখন আমাদের নিঃশ্বাস বন্ধ হয়ে যাবে। তাই এই অল্প সময়ের মধ্যে আমাদের উচিত মানব সেবায় নিজেদের নিয়োজিত রাখা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই চেষ্টাই করে যাচ্ছেন, যাতে করে দেশের সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে।

স্রষ্টার ইবাদত করা যায় সৃষ্টির সেবার মাধ্যমে। আজকে এখানে যে শীতবস্ত্র দেয়া হবে সেটা খুবই ক্ষুদ্র একটা জিনিস কিন্তু এই ক্ষুদ্র জিনিসের মাধ্যমে যদি কেউ সামান্যতম উপকৃত হয় তাহলে সেটা তার জন্য সদকায়ে জারিয়া হিসেবে পরিণত হবে।

শীত নিবারনের জন্য এক টুকরো কম্বল যা আপনাদের জন্য দেবার মতো কিছুই নয়। মনে রাখবেন আল্লাহ পাক আমাদেরকে যেমন অনেক ধন-সম্পদ দান করেন তেমনি আবার তা কেড়েও নেন। এর কারন হচ্ছে এটা দ্বারা তিনি আমাদের পরীক্ষা করেন।

বাঙালী জাতির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে শীতার্ত, গরিব, অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে তিরি এসব কথা বলেন। বৃহস্পতিবার বেলা ১২ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কায়েমপুর এলাকায় যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফাইজুল ইসলামের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমানের সহধর্মীনি ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। প্রায় ১০০০ শীতার্তের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইকবাল মাদবরের সভাপতিত্বে ও কাজী সাগরের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়ালি মাহমুদ খান, ফতুল্লা ইউনিয়ন ৭নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম সেলিম, কায়েমপুর জুম্মা জামে মসজিদের সভাপতি রফিকুল ইসলাম, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, ফতুল্লা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবু, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, ৮নং ওয়ার্ডের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিষ্টার, আলমগীর, বাবু, নজরুল, আব্দুর রউফ, জাহাঙ্গীর, নাইদ, মিশু, রুবেল প্রমূখ।

Please follow and like us: