‘সুরমঞ্জুরী’র সম্পাদক হলেন কণ্ঠশিল্পী লিপি রহমান অনন্যা

স্টাফ রিপোর্টার : ‘সুরমঞ্জুরী’র পূণরায় নির্বাচিত সাধারন সম্পাদক হলেন কণ্ঠশিল্পী লিপি রহমান অনন্যা। ১৭ জানুয়ারি সন্ধ্যায় শহরের হিরা কমিউনিটি সেন্টার সংলগ্ন ড্রাগন চাইনিজ রেস্টুরেন্টে সংগঠনটির ১৪ বছর পূর্তি উপল্েয আয়োজিত অনুষ্ঠানে তাকে এ দায়িত্বভার দেয়া হয়। ১৭ জানুয়ারি সন্ধ্যায় শহরের হিরা কমিউনিটি সেন্টার সংলগ্ন ড্রাগন চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
নতুন ঘোষিত কমিটিতে সাধারন সম্পাদক হিসেবে পূণরায় নির্বাচিত হয়েছেন লিপি রহমান অনন্যা। নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ডাঃ মোঃ আনোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের সহ সভাপতি এড. সীমা সিদ্দিকী, সাধারন সম্পাদক সামিরা সিদ্দিকী ও ঢাকারনিউজ২৪.কম এর প্রধান সম্পাদক নাফ সদস্য সোনিয়া দেওয়ান প্রীতি সহ সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনের বিশেষ বিশেষ ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে নতুন কমিটি ঘোষণা, সম্মাননা প্রদান শেষে সঙ্গীত পরিবেশন করেন জেলা ও জাতীয় পর্যায়ের শিল্পীরা। সবশেষে নৈশভোজের মাধ্যমে জমকালো এ অনুষ্ঠানের শেষ হয়।
নারায়ণগঞ্জের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা এস.এম জিল্লুর রহমান এর ছোট বোন লিপি রহমান অনন্যা ছোটবেলা থেকে সঙ্গীতের প্রতি প্রচন্ড রকমের আগ্রহ নিয়ে বেড়ে উঠেন। ২০০৬ সাল থেকে তিনি সুরমঞ্জুরির সাথে জড়িত হন। এছাড়া তিনি নারায়ণগঞ্জের সর্বস্তরের সাহিত্য-সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের নিয়ে গঠিন নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন(নাফ) এর তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন।

Please follow and like us: