ফতুল্লায় চাঁদাবাজি মামলায় আজিজুলসহ গ্রেফতার ৩

রুদ্রবার্তা২৪.কম: ফতুল্লায় ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশায় চাঁদাবাজির অভিযোগে মামলায় আজিজুলসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সাতজনকে আসামি করে মামলা করা হয়েছে।
মঙ্গলবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে ইজিবাইক চালক রাসেল বাদী হয়ে চাঁদাবাজি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলো- মো. কবির হোসেন, স্বপন, সাইদুল, সোহেল, আমির ও রানা।
মামলায় বাদী বলেন, ফতুল্লায় প্রায় ২ বছর ধরে ব্যাটারিচালিত ইজিবাইক চালান। উল্লেখিত আসামিরা পাগলা বাজার এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইক ও রিকশা থেকে আজিজুলের হুকুমে চাঁদাবাজি করে আসছে। গত ১৯ নভেম্বর ফতুল্লা থেকে পাগলা বাজার ষ্ট্যান্ডে গেলে আমার কাছ থেকে ৩০ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে আজিজুলসহ অন্য আসামিরা আমাকে মারধর করে এবং আমার পকেটে থাকা ১২০০ টাকা নিয়া যায়। এ সময় আমার ইজিবাইকের সামনের গ্লাস ভেঙ্গে ফেলে। যাবার সময় প্রতি মাসে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে প্রাণনাশের হুমকি দেয়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোফাজ্জল করিম খাঁন জানান, চাঁদাবাজি মামলায় আজিজুল ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us: