যতদিন বেঁচে থাকব আপনাদের খেদমত করে যাব: আকরাম

রুদ্রবার্তা২৪.কম: বন্দরে উসওয়াতুন হাসানাহ ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও কিন্ডার গার্টেন এর ৫ম শ্রেণির বিদায়, ৩য় শ্রেণির শিক্ষার্থীদের পবিত্র কোরআন খতম ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় বন্দর উপজেলার ১নং মাধবপাশা এলাকায় অবস্থিত উসওয়াতুন হাসানাহ ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও কিন্ডার গার্টেনে এ অনষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরিকত ঐক্যের উপদেষ্টা ও সাবেক এমপি এসএম আকরাম। সমাজ সেবক ও মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার ইসতিয়াক আহাম্মেদ, সমাজ সেবক মো. আফজাল হোসেন, উসওয়াতুন হাসানাহ ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও কিন্ডারগার্টেন পরিচালনা কমিটির সভাপতি এনামুল হাসান রিয়াদ, মাদ্রাসা পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি এস.এ আব্দুল মালেক, সহ-সভাপতি তাইজুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক মো. হারিস উদ্দিন, সহকারি অর্থ সম্পাদক হাফেজ মোকাম্মেল, সমাজ সেবক আলহাজ¦ রাসেল ও পীর মোহাম্মদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে এসএম আকরাম বলেন, ‘বন্দরবাসী আমাকে যথেষ্ট সম্মান দিয়েছেন। যতদিন বেঁচে থাকব, আপনাদের খেদমত করে যাব। আমাদের দেশে মাদ্রাসা শিক্ষা আরূল পরির্বতন এসেছে। আমি প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করছি।’
তিনি আরো বলেন, ‘হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজে একটি লাইব্রেরি প্রতিষ্ঠা করেছি। প্রতিষ্ঠানটি লাইব্রেরিটি নামকরণ করেছে এস এম আকরাম লাইব্রেরি। আমি ইতোপূর্বে লাইব্রেরির জন্য বই দিয়েছি। আজও ওই লাইব্রেরিতে বই দেওয়ার জন্য আলীনগর এলাকায় এসেছি।’
এ ছাড়াও প্রধান অতিথি এসএম আকরাম ওই দিন বিকেলে আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে যোগ দেন।

Please follow and like us: