মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সুন্দর সোনারগাঁ গড়তে মুক্ত আলোচনা

রুদ্রবার্তা২৪.কম: মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্য বিবাহ ও দুর্নীতিমুক্ত সুন্দর সোনারগাঁ গড়ার লক্ষ্যে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মুক্ত আলোচনা করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। শনিবার সন্ধ্যায় সোনারগাঁ রয়েল রিসোর্টে এ আয়োজন করা হয়।

এসময় এমপি খোকা আগামী ৪ বছরে তার উন্নয়ন পরিকল্পনা নিয়ে আলোচনা করেন এবং সেগুলো ছাড়া আর কোন কোন ক্ষেত্রে উন্নয়নের প্রয়োজন সে ব্যাপারে জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের কাছ থেকে তথ্য নিয়ে নতুন একটি তালিকা তৈরী করেন।

এমপি খোকা তার বক্তব্যে বলেন, যারা বঙ্গবন্ধুকে পছন্দ করে না এবং তাকে মানে না, তাদের সঙ্গে আমার কোন সম্পর্ক নেই। আর যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, স্বাধীনতাকে ভালোবাসে এবং মহাজোট সরকারের উন্নয়নকে শ্রদ্ধা করে আমি তাদের সঙ্গে আছি এবং থাকবো।

তিনি আরও বলেন, আমি সোনারগাঁবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। কারন তার সুদৃষ্টি আছে বলেই আমি এত উন্নয়নকাজ করতে পারছি। উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, উন্নয়নকাজে সহযোগি হিসেবে তারা সবসময় আমাকে সহযোগিতা করে আসছে। এজন্য আমি তাদের কাছেও কৃতজ্ঞ।

তিনি বলেন, সোনারগাঁয়ের মানুষ বিগত ৬ বছরে আমাকে ভালোভাবেই চিনতে পেরেছে। তারা জানে আমি প্রতিহিংসার রাজনীতি করি না। আমার রাজনীতি পরিচ্ছন্ন ও উন্নয়নমূলক।

মুক্ত আলোচনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- এমপি খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাসুদুর রহমান মাসুম, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর, শম্ভুপুরা ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ সহ অন্যান্য ইউপি চেয়ারম্যানগণ, সকল মেম্বার, পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ।

Please follow and like us: