ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলন নভেম্বরে

রুদ্রবার্তা২৪.কম: জাকজমকপূর্ণ ভাবে ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলন করার প্রস্তুতি চলছে। নভেম্বর মাসেই ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। খুব শিগ্রই সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে। আর সম্মেলনকে কেন্দ্র করে সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠনও করা হয়।

শনিবার (৯ নভেম্বর) বিকেলে পঞ্চবটিস্থ ফতুল্লা থানা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে সভায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলনের পূর্বে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামীলীগের কমিটি গঠন সম্পন্ন করার তাগিদ দেয়া হয়। এছাড়ও ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি অনুপ্রেবেশকারীসহ বিতর্কীতদের কমিটিতে অন্তর্ভূক্ত না করার বিষয়ে তাগিদ দেয়া হয়। এছাড়া থানা আওয়ামীলীগের সম্মেলনসহ ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন নিয়ে বিভিন্ন ধরনের পক্ষ বিপক্ষ আলোচনা হয়। তবে সবাই চায় থানা আওয়ামীলীগের জাকজমকপূর্ণ ভাবে সম্মেলন করা।

এদিকে সভার পূর্বে অনেক নেতা নানা ধরনের সমালোচনা করলেও সভায় কোন ধরনের মন্তব্য না করে থানা আওয়ামীলীগের সম্মেলন করে একটি শক্তি কমিটি উপহার দিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের আবারো জাগ্রত করতে দলের শীর্ষ নেতার প্রতি আহবান করা হয়।

সভায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, সহসভাপতি শহিদুল্লাহ, এমএ আউয়াল, যুগ্ম সাধারন সম্পাদক বিএম শফিকুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক ওয়ালী মাহামুদ, এইচ এম ইসহাক, বদিউল আলম বদু, দপ্তর সম্পাদক মোমেন শিকদার, প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, আইন বিষয়ক সম্পাদক এমএ সাত্তার, ধর্ম বিষয়ক বিষয়ক সম্পাদক আবুল হোসেন প্রধান, কোষ্যদক্ষ রমিজ ঢালী, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মানিক চান, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলী, সাধারন সম্পাদক এমএ সাত্তার, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক মাস্টার, সাধারন সম্পাদক কামাল চৌধুরী, কালাম, মোসলেহ উদ্দিন প্রমুখ।

Please follow and like us: