নূরে মদিনা মাদরাসার পরীক্ষার্থীদের জন্য দোয়া

রুদ্রবার্তা২৪.কম: সিদ্ধিরগঞ্জের আদমজীর সুমিলপাড়া আইলপাড়া এলাকায় নূরে মদিনা মোহেব্বিয়া বাদশা মেম্বার দ্বিনীয়া মাদরাসার পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল, পরীক্ষা সামগ্রী বিতরণ ও মাদরাসার ৪র্থ শ্রেণির কর্মচারী মরহুম মহিউদ্দীন মাহীর মৃত্যুতে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতিনাসিক প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি।
মাদরাসার সুপার আলহাজ্ব মুফতি মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মাদরাসার কোষাধ্যক্ষ হাজী মানিক মাস্টার, মাদরাসার দপ্তর সম্পাদক নাসির উদ্দীন (বিএ), মাওলানা মো. রফিকুল্লাহ্, মো. সোবহান, মো. সোলায়মান, আবু হানিফ, জাকির হোসেন, মো. কাদির, মো. জসিম, ইউসুফ খান রবিন, মো. গিটার সেলিম।
এছাড়াও মাদরাসার সহ-সুপার মোবাশ্বেরুল ইসলাম, মাদরাসার সহকারী শিক্ষক ও বাংলা ২৪ বিডি নিউজের নারায়ণগঞ্জ প্রতিনিধি আহসানুল হাবিব সোহাগ, ক্বারী মো. শাহজালাল, হাফেজ মো. ইউসুফ সহ মাদরাসার অন্যান্য শিক্ষক ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান মতি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সামনে তোমাদের পরীক্ষা, তোমরা ভালো ভাবে পরীক্ষা দিবে। আমি তোমাদের সফলতা কামনা করছি। একটা লক্ষ্য স্থির করে ভালো ভাবে লেখাপড়া করতে হবে। এবং কাংক্ষিত লক্ষ্যে পৌঁছাতে এগিয়ে যেতে হবে। লেখা-পড়ার পাশাপাশি নৈতিক শিক্ষাটাও গ্রহন করতে হবে।
তিনি আরও বলেন, আজ থেকে চার বছর আগে এলাকায় ধর্মীয় শিক্ষায় যেনো সকলে শিক্ষা গ্রহণ করতে পারে এজন্য মাদরাসাটি প্রতিষ্ঠা করি। এখানে প্রত্যেক শিক্ষার্থী বিনামূল্যে লেখাপড়া করে। কাউকে কোন টাকা পয়সা প্রদান করতে হয়না। আগামী বছর পহেলা জানুয়ারি থেকে মাদরাসাটি নূরে মদিনা মোহেব্বিয়া বাদশা মেম্বার দ্বিনীয়া মাদরাসার হাফেজিয়া শাখার কার্যক্রম শুরু হবে। নাযেরা,হিফজ,নূরানী সহ বেশ কয়েকটি বিভাগে শিক্ষা কার্যক্রম শুরু হবে। দ্বিনী এলেম শিক্ষা জন্য অভিভাবক দেরকে অনুরোধ করব প্রত্যেকে তাঁদের সন্তানকে নতুন বছরে মাদরাসায় ভর্তি করবেন এবং মাদরাসাটি যেনো সফলভাবে পরিচালিত হয় এজন্য শিক্ষক, অভিভাবক বৃন্দসহ কমিটির সকলের সহযোগিতা কামনা করেন।

Please follow and like us: