কমিটি গঠনে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে : সাইফউল্লাহ বাদল

রুদ্রবার্তা২৪.কম: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, কমিটি গঠনে আওয়ামীলীগের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। তাদেরকে কমিটির সম্মান স্থানে রাখা হবে।

দীর্ঘদিন ধরে যারা আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত তারা মূল্যায়িত হবে এটাই স্বাভাবিক। আর নতুন করে আওয়ামীলীগের ঢুকেছেন তারা আওয়ামীলীগের কমিটিতে পদ পদবী পাবে না। কোন ভাবে বা কোন ভুলক্রমে নতুন আওয়ামীলীগের লোকজন কমিটিতে ঢুকে যায় তাদেরকে বাদ দেয়া হবে।

মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেলে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে কাশিপুর ইউনিয়ন ৭.৮.৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ণ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা নতুন করে আওয়ামীলীগের ঢুকেছে তারাই দলের নাম ব্যবহার করে অপকর্ম করছে। তাই সেই সব আওয়ামীলীগের লোকদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। তারা যেন আওয়ামীলীগের নাম ভেঙ্গে অপরাধ কর্মকান্ড করে দলের সুনাম নষ্ট করতে না পারে। আর দেশে শুদ্ধি অভিযানে এবং কেসিনো কর্মকান্ডে যারাই জড়িত রয়েছে এবং অপরাধ কর্মকান্ড করেছে তারা সবাই অন্য দল থেকে এসে আওয়ামীলীগের এসে এসব অপরাধ কর্মকান্ড করেছে।

সাইফউল্লাহ বাদল আরও বলেন, কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে পর্যায়ক্রমে সব কমিটি কমিটি গঠন করা হয়েছে। তার পরও খুব শিগ্রই ইউনিয়ন কমিটি গঠন করা হবে। যাদেরকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে আমি মনে করি যোগ্য ও ত্যাগী নেতাদের নিয়ে কমিটি গঠন করা হচ্ছে। তাদের মাধ্যমে আওয়ামীলীগ শক্তিশালী হবে। আমরা নারায়ণগঞ্জের আওয়ামীলীগ শক্তিশালী একটি দল হিসাবে প্রতিষ্ঠিত হবে।

অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এমএ সাত্তারের সঞ্চালনায়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, হুমায়ন কবির রতন প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব সৌরভ, থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান, কাশিপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকা, কাশিপুর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য শামীম আহম্মেদ, কাশিপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য মরিয়ম আক্তার, আওয়ামীলীগ নেতা হারুন অর রশীদ, কাশিপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল কালাম, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোক্তার হোসেন, কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Please follow and like us: