৪ মুক্তিযোদ্ধার বাড়িতে ‘মুক্তিযোদ্ধা নিবাস’ নামফলক উদ্বোধন

রুদ্রবার্তা২৪.কম: সিদ্ধিরগঞ্জ ও জালকুড়িতে ৪জন মুক্তিযোদ্ধার বাড়িতে ‘মুক্তিযোদ্ধা নিবাস’ নামফলক উদ্বোধন করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আনোয়ার হোসেন। এ ৪ মুক্তিযোদ্ধা হলেন; আলী হোসেন, আয়েত আলী, আবদুল আজিজ দেওয়ান ও শহীদুল ইসলাম।
মঙ্গলবার সকালে তিনি মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে ‘মুক্তিযোদ্ধা নিবাস’ উদ্বোধন করেন তিনি। এ সময় সিদ্দিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, মুক্তিযোদ্ধা আবদুল মতিন, মহিউদ্দিন মোল্লা, মজিবুর রহমান সাউদসহ স্থানীয় মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
নামফলক উদ্বোধন শেষে উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে জননেতা আনোয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে বীর মুক্তিযোদ্ধারা পাকিস্তান হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতোনা।
বঙ্গবন্ধুর কথা আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। আমাদের তরূণ প্রজন্ম বঙ্গবন্ধুকে জানলে তাদের মধ্যে দেশপ্রেম জাগ্রত হবে। তিনি বীর মুক্তিযোদ্ধাদের মর্যাদা সমুন্নত রাখার আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে মুক্তিযোদ্ধারাই সবচেয়ে বেশী অবদান রাখতে পারে।

Please follow and like us: