ডিসবাবুর ছেলে রিয়েন কারাগারে

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতির ডিজিটাল আইনে দায়ের করার মামলায় ১৭নং ওয়ার্ডের বির্তকিত কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিসবাবুর ছেলে এমআরকে রিয়েনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এই আদেশ দেন। এরআগে রিয়েনের পক্ষে তার আইনজীবীরা আদালতে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেন। এসব তথ্য নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক মো.আব্দুল হাই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর ও অশালীন শব্দ ব্যবহার করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতিকে হুমকি, ধমকি ও ভীতি প্রদর্শন করে স্ট্যাটাস দেয়ার অভিযোগে বাদী হয়ে মঙ্গলবার রাতে ডিজিটাল আইনে মামলাটি দায়ের করেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এরপরপরই ডিসবাবুর পাইকপাড়ার বাসায় অভিযান চালিয়ে রিয়েনকে গ্রেপ্তার করে সদর মডেল থানার পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ডিজিটাল আইনে মামলা দায়েরের পরপরই পুুলিশ আব্দুল করিম বাবুর পাইকপাড়ার বাসায় অভিযান চালিয়ে আসামি রিয়েনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে রিয়েন ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার কথা স্বীকার করেছে।
গত রোববার (১৩ অক্টোবর) জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম বক্তব্যে বলেন,‘আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে সবসময়ই ডিসি সাহেবরাই সভাপতি হতেন। কিন্তু কোনো এক অদৃশ্য সূতার টানে কাউন্সিলর আব্দুল করিম বাবু,যাকে ডিস বাবু হিসেবে মানুষ চিনে সে সভাপতি হয়ে আছে। তার মতো একজন অপরাধী কীভাবে সে স্কুলের সভাপতি হয়?।’ তার এমন বক্তব্যে ক্ষুদ্ধ হন ডিস বাবুর ছেলে রিয়েন।

১৪ অক্টোবর তার ফেসবুক এ্যাকাউন্টের ‘মাই ডে’ স্টোরিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমকে ‘রাজাকার পুত্র’, এমনকি জনতা ব্যাংকের টাকা আত্মসাতকারী হিসেবে উল্লেখ করে অশালীন মন্তব্য করেন। সেই সাথে মাসুমকে নারায়ণগঞ্জ থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দেন রিয়েন।

Please follow and like us: