বাংলা‌দে‌শের সর্বত্র উন্নয়‌নের ছোঁয়া লে‌গে‌ছে : মন্ত্রী গাজী

রুদ্রবার্তা২৪.কম: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বর্তমান সরকারের অামলে বাংলা‌দে‌শের সর্বত্র উন্নয়‌নের ছোঁয়া লে‌গে‌ছে।
শনিবার (১২ অক্টোবর) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী অডিটোরিয়ামে রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির উদ্যোগে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধনা, সনদপত্র প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক অারো বলেন, “বর্তমান সরকারের সময় দেশে উন্নয়নের যেই অগ্রযাত্রা শুরু হয়েছে সেই অগ্রযাত্রায় দেশবাসী অভিভূত। দেশের সকল ক্ষেত্রে এখন উন্নয়নের ছোঁয়া লেগেছে।
দে‌শে এ‌কের পর এ‌ক ফ্লাইওভার, ব্রীজ, সড়ক ও শিক্ষা প্র‌তিষ্ঠান নির্মান হ‌য়ে‌ছে। পদ্মা সেতু নির্মান কাজও এ‌গি‌য়ে চল‌ছে। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে বাংলাদেশ। ২০৪১ সা‌লের অা‌গেই দেশ উন্নত সমৃদ্ধ দে‌শে প‌রিনত হ‌বে।
তি‌নি ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দূর্নী‌তি ও অপরাধ করে কেউ ছাড় পায়নি, পাবে না। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ক‌ঠোর অবস্থা‌নের কার‌নে দেশ দূনী‌তি ও অপরাধমুক্ত হ‌চ্ছে। এ থেকেই প্রমান করে শেখ হাসিনার আমলে অপরাধ করে পারপাওয়ার উপায় কারো নেই।
রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা, উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির মহাসচিব লায়ন সালেহ আহমেদ সহ অনেকে।

Please follow and like us: