সিদ্ধিরগঞ্জে গোডাউনে ভেজাল জুস-চকলেট, আটক ৪

রুদ্রবার্তা২৪.কম: সিদ্ধিরগঞ্জে একটি গোডাউনে অভিযান পরিচালনা করে জুস, চকলেটের মত একাধিক ভেজাল খাদ্য পণ্য উদ্ধার করেছে পুলিশ। এ সঙ্গে সম্পৃক্ত থাকায় ৪ জনকে আটক করা হয়েছে।
শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ডের পূর্ব সানাড়পাড় এলাকায় অভিযান চালিয়ে এই ভেজাল খাদ্যসামগ্রী উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো, মিল্লাত (৩০), মো. শাহাবুদ্দিন (৩৯), রাসেল (১৮) এবং মো. ওয়ারিশ বিন আতিক (১৮)।
শনিবার (১২ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার এসআই সামছুল আলম বলেন, ‘শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জানতে পারি নাসিক ৩নং ওয়ার্ড এলাকার পূর্ব সানাড়পাড়ের ফিরোজ মিয়ার বাড়ির ভাড়া করা গোডাউনে বিভিন্ন ধরনের ভেজাল খাদ্য সামগ্রী মজুদ করা আছে। সংবাদের ভিত্তিতে ওই গোডাউনে গিয়ে অভিযান পরিচালনা করি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গোডাউনের মালিক আতিক রেজা পালিয়ে যায়। পরে ওইখানে উপস্থিত মালিকের ছেলেসহ ৪ জনকে আটক করা হয়।
তিনি আরো বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গোডাউনে মজুদকৃত খাদ্যসামগ্রী যেমন ম্যাংগো জুস, লিচি ড্রিংকস, চকলেটসহ বিভিন্ন ধরনের পণ্য সব নকল। এই খাদ্যসামগ্রীগুলো বিভিন্ন প্রতিষ্ঠান থেকে কিনে এনে এখানে মজুদ করা হয়। এবং পরে তা বাজারে সাপ্লাই করা হয়। যা কিনা মানব দেহের জন্য খুবই ক্ষতিকারক। এইসব ভেজাল খাদ্য সামগ্রী খেয়ে সাধারণ মানুষ বিশেষ করে বাচ্চারা নানা রোগ ব্যাধিতে আক্রান্ত হচ্ছে।
তিনি জানান, উদ্ধারকৃত মালামালের মূল্য আনুমানিক প্রায় ১ লাখ ২৬ হাজার টাকা।
আটককৃতদের শনিবার সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us: