বিতর্কিতরা যাতে আওয়ামী লীগে ঠাঁই না পায় : জিএম আরমান

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান বলেছেন, আওয়ামী লীগে যাতে চাঁদাবাজ, ভূমিদস্যু, সন্ত্রাসীরা অন্তর্ভুক্ত না হতে পারেন তার জন্য আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছেন আমরা সেটিকে সাধুবাদ জানাই। এতে প্রকৃত আওয়ামী লীগ নেতাকর্মীরা মূল্যায়িত হবে। দল থেকে বিতর্কিতদের উপড়ে ফেলা হবে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০টায় বন্দর কাবিলের মোড় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের প্রাথমিক সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম আরমান বলেন, সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, জামাত-বিএনপির লোক ঘামটি মেরে আওয়ামী লীগের ঢুকেছে। তারা আমাদের দলকে বিতর্কিত করছে। তাই আমাদের খুব সতর্কভাবে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি পরিচালনা করতে হবে। পারিবারিক খোঁজখবর এবং ব্যক্তি সম্পর্কে তথ্য নিয়ে যাচাঁই-বাঁছাইয়ের মাধ্যমে আওয়ামী লীগে নতুন সদস্য সংগ্রহ করতে হবে।

নাসিক ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শামসুর জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির মৃধা।

এছাড়া অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, কদম রসুল আওয়ামী লীগের সাবেক সভাপতি মো.সিরাজুল ইসলাম, আনসার আলী, মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নুরুন্নাহার সন্ধ্যা,জাহাঙ্গীর আলম, মশিউর রহমান সুজু, আগুর, কুদ্দুস, আজিজুল হাকিম, শরীফ হারুন শামীম, মহানগর যুব মহিলা লীগ নেত্রী শিমলা, আওয়ামী লীগ নেতা দেওয়ান মোহাম্মদ আলী, বাতেন, এমএ কাইয়ুম, কাজী শাহেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us: