খালেদা জিয়ার মুক্তির দাবিতে মতবিনিময় সভা

রুদ্রবার্তা২৪.কম: বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতান্ত্রিক আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৬ অক্টোবর) বেলা ১২টায় বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবি ফোরাম এবং ঢাকা কর আইনজীবি সমিতির এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আন্দোলনের চেয়ারম্যান এ্যাড. তৈমূর আলম খন্দকার। অন্যান্যদের মধ্যে আন্দোলনের কেন্দ্রীয় কমিটির পক্ষে বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান এ্যাড. আবেদ রাজা, এ্যাড. শাহ মোহাম্মদ বাদল, এ্যাড. আনিসুর রহমান, এ্যাড. আইউব আলী আশ্রাফী এবং বাংলাদেশ কর আইনজীবি ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ্যাড. মো. আব্বাস উদ্দিন, ঢাকা কর আইনজীবি সমিতি এ্যাড. হুমাউন কবীর, এ্যাড. মো. মাহাতাব, এ্যাড. এ.কে.এম. ফেরদৌস আলম, এ্যাড. মো. ফয়েজ উল্ল্যাহ, এ্যাড. মনির হোসেন মারুফ, এ্যাড. আবুল খায়ের খান, এ্যাড. কামরুল ইসলাম ভূইয়া, এ্যাড. সালিক হোসেন সালকি, এ্যাড. কাজী নূরে আলম সিদ্দিকী প্রমূখ আইনজীবি নেতৃবৃন্দ।
এ্যাড. তৈমূর আলম খন্দকার বলেন যে, দেশের এ নৈরাজ্যমূলক পরিস্থিতিতে দেশের আইনজীবি সমাজ চুপ করে বসে থাকতে পারে না। আইনের শাসনের পরিবর্তে ব্যক্তি শাসন চলছে, এর অবসান হওয়ার জন্যই আইনজীবিদের হ্নদয়ের রক্তক্ষরন থেকে গণতন্ত্র ও বেগম খালেদা জিয়া মুক্তি আইনজীবি আন্দোলন নামক সংগঠনের জন্ম হয়েছে। আসুন আগামী ২৬শে অক্টোবরের আইনজীবি সমাবেশকে সফল করার মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার দীপ্ত শপথ গ্রহণ করি।

Please follow and like us: