সোনার বাংলা গড়ে তুলতে মান সম্মত শিক্ষার বিকল্প নেই : মন্ত্রী গাজী

রুদ্রবার্তা২৪.কম: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, মান সম্মত শিক্ষাই আওয়ামীলীগ সরকারের প্রত্যাশা। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে মান সম্মত শিক্ষার বিকল্প নেই।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার গাজী অডিটোরিয়ামে রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির উদ্যোগে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের সংবর্ধনা, সনদপত্র প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরো বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষাকে সবার কাছে পৌঁছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। জাতি শিক্ষিত হলে দেশ আরও উন্নত হবে। এ সরকার বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বছরের প্রথম দিনই বই তুলে দিচ্ছে। দরিদ্র শিক্ষার্থীদের উপবৃত্তি দেওয়ার ব্যবস্থা করেছে।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। উদ্বোধকের বক্তব্যে মেয়র হাসিনা গাজী বলেন, আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে। অতীতে কোন সরকারের আমলে দেশের শিক্ষাখাতে উন্নয়ন হয় নি।

রূপগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সভাপতি আল আমিন ভুঁইয়া দুলালের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা কিন্ডারগার্টেন ও শিক্ষা উন্নয়ন সমিতির সাধারন সম্পাদক মনিরুল হক ভুঁইয়া মনির, আলহাজ্ব হানিফ সাউদ সহ অনেকে।

Please follow and like us: