মাদরাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও স্কুল ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ উদ্বোধন করলেন এমপি খোকা

সোনারগাঁ প্রতিনিধি :তিন কোটি চব্বিশ লাখ টাকা ব্যয়ে সোনারগাঁয়ের তাহেরপুর ইসলামিয়া আলিম মাদরাসায় নির্মাণ করা হবে চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন। বুধবার বিকেলে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ওই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
পরে তিনি ১ কোটি ২ লাখ টাকা ব্যয়ে তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ে একটি ভবনের ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজ এবং খংসারদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বায়োমেট্রিক হাজিরার শুভ উদ্বোধন করেন।
এছাড়া এদিন এমপি খোকা তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয় ও তাহেরপুর ইসলামিয়া আলিম মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও অতিথিদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী আরিফুল হক, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাইম ইকবাল, ইউআরসি ইন্সট্রাকটর নাসরিন জাহান পপি, চ্যানেল টি ওয়ানের প্রডাকশন ডাইরেক্টর মাসুদুর রহমান মাসুম ও সোনারগাঁ প্রতিনিধি হাবিবুর রহমান।

Please follow and like us: