যুুবদল নেতা আজাদ সহ ৪০ জন নেতাকর্মীর আদালতে হাজিরা

রুদ্রবার্তা২৪.কম: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সহ ৪০ জন নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন। সোমবার বেলা ১২টায় আড়াইহাজার উপজেলা যুবলীগ নেতা আমজাদ হোসেন হত্যা মামলায় নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালতে এ হাজিরা দেন তারা।
আসামি পক্ষের আইনজীবী এড. সোলেমান বারী জানান, যুবলীগ নেতা আমজাদ হত্যা মামলায় নজরুল ইসলাম আজাদ সহ ৪০ জন নেতাকর্মী আদালতে হাজিরা দিয়েছেন। আজ মামলার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য ছিলো কিন্তু কোন সাক্ষী আদালতে উপস্থিত না হওয়ায় আসামিরা হাজিরা দেন। আগামী বছরের ২০ ফেব্রুয়ারি পরবর্তী সাক্ষ্যগ্রহনের দিন ধার্য করেছেন আদালত।
উল্লেখ্য, ২০১৪ সালের ৩০ নভেম্বর ঢাকা-সিলেট মহাসড়কে পাঁচরুখী এলাকায় আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে নিহত হন যুবলীগ নেতা আমজাদ হোসেন। এ ঘটনায় স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে সজীবকে প্রধান আসামি এবং বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, তার ছোট ভাই রাকিবুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুসহ ৩৩ জনের নাম উল্লেখ ও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Please follow and like us: