‘বিক্ষোভ’ শেষ করে ফিরে গেলেন শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি শুটিং করতে ঢাকায় এসেছিলেন গত বৃহস্পতিবার। টানা এক সপ্তাহ শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং করে আজ (বৃহস্পতিবার) সন্ধ্যার ফ্লাইটে কলকাতা ফিরে গেছেন।
বৃহস্পতিবার বিকেল ৩টা পর্যন্ত এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে শুটিং করেন শ্রাবন্তী। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমার শুটিংয়ে শ্রাবন্তী ছাড়াও অংশ নেন এই ছবির নায়িকা শুভশ্রী কর ও শান্ত খান।
শ্রাবন্তী বলেন, ‘বাংলাদেশে এবারও খুব ভালো কেটেছে শুটিংয়ের সময়গুলো। এবার আমার সঙ্গে আমার স্বামীও এসেছিলেন। শুটিংয়ের ফাঁকে ঢাকার কিছু জায়গায় ঘুরে বেড়িয়েছি। অনেক ভালো লেগেছে শহরটা। ঢাকায় এই ছবির আমার শুটিং শেষ। এরপর হায়দ্রাবাদে শুটিং হবে, তখন সেখানে অংশ নেব।’
শ্রাবন্তী এই সিনেমায় অভিনয় করছেন কলেজের শিক্ষিকা চরিত্রে। ‘বিক্ষোভ’ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের সাদেক বাচ্চু, ডন আর ভারতের রজতাভ দত্ত, রাহুল দেব প্রমুখ।
এর আগে চলতি মাসের ১ তারিখ থেকেই কলকাতায় ছবিটির শুটিং শুরু হয়। সেখানের দৃশ্যায়ন শেষ করে গত সপ্তাহ থেকে ঢাকায় এর শুটিং হয়। চলবে এই মাসের ৩০ তারিখ পর্যন্ত। ছবিতে সানি লিওন ‘সানি সানি’ শিরোনামের একটি গানে পারফর্ম করেছেন।

Please follow and like us: