সিদ্ধিরগঞ্জে ডজন মামলার আসামি বাক্কু গ্রেফতার

রুদ্রবার্তা২৪.কম: মাদক মামলাসহ এক ডজন মামলার আসামি সিদ্ধিরগঞ্জের ফারুক হোসেন ওরফে বাক্কুকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ১ ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গ্রেফতারকৃত ফারুক হোসেন ওরফে বাক্কুকে সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের সুমিলপাড়া এলাকার সালাউদ্দিনের ছেলে। বাক্কু নাসিক ৬নং ওয়ার্ডের শিমুলপাড়া, এসওরোড, বিহারীপট্টি, নতুন বাজারসহ ৫/৬টি স্পটে বিভিন্ন মাদকের স্পট পরিচালনা করতো। সে নাসিক ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের অন্যতম সহযোগী বলে পরিচিত।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাক্কুর বিরুদ্ধে ১ ডজন মামলা রয়েছে। সে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ীর মধ্যে একজন।
এলাকাবাসী জানায়, এর আগেও সে ডিবি পুলিশ ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের হাতে একাধিক বার ফেন্সিডিলসহ গ্রেফতার হয়ে কারাবাস করলেও আদালত থেকে জামিনে বেরিয়ে এসে পুনরায় শুরু করে মাদক ব্যবসা। তাঁর এই অবাধে মাদক ব্যবসা পরিচালনার কারণে সিদ্ধিরগঞ্জে দিন দিন মাদক সেবী ও ব্যাবসায়ীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।

Please follow and like us: