আদর্শ শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রশংসায় বিভাগীয় কমিশনার

রুদ্রবার্তা২৪.কম: আমলাপাড়া এলাকার আদর্শ শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রশংসা করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন। ১২ সেপ্টম্বর বৃহস্পতিবার দুপুরে স্কুল পরিদর্শনে এসে তারা এই প্রশংসা করেন।
এসময় বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক স্কুলের বিভিন্ন ক্লাস রুম পরির্দশন করেন এবং ছাত্র ছাত্রীদের লেখাপড়ার খোঁজ খবর নেন। সেই সাথে স্কুলের ভিতরে নবনির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা লিখিত দেয়ালিকা দেখেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাবেরী রায়, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আরিফ আলম দিপু, বিশিষ্ট শিক্ষানুরাগী কাশেম জামাল, মোহাম্মদ আলী মন্টু, সংরক্ষিত কাউন্সিলর শারমিন হাবীব বিন্নী ও প্রধান শিক্ষক হালিমা খাতুন।
বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আরিফ আলম দিপু বলেন, নিয়মিত পরির্দশনের অংশ হিসেবেই বিভাগীয় কমিশনার সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তরা এসেছিলেন। তারা বিদ্যালয় দেখে সন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, এত কম জায়গার মধ্যে এতো ভাল লেখাপড়ার পরিবেশ সৃষ্টি করা যায় সেটা খুবই ভাল দিক। স্কুল পরিচালনার সাথে সম্পৃক্ত যারা রয়েছেন তাদের কঠোর পরিশ্রমের ফলেই এটা সম্ভব হয়েছে। এজন্য তারা অবশ্যই প্রশংসা পাওয়ার দাবিদার।
প্রসঙ্গত, আমলাপাড়া এলাকার আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায় সব ক্ষেত্রেই প্রতিবছরই ভাল ফলাফল অর্জন করে আসছে।

Please follow and like us: