প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করছেন : মন্ত্রী গাজী

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের উচিত রূপগঞ্জের উন্নয়নে সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করা।

বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রূপগঞ্জের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে গোলাম দস্তগীর গাজী বলেন, সকলে ঐক্যবদ্ধ কাজের মাধ্যমেই রূপগঞ্জের উন্নয়ন সম্ভব।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় গরীব, অসহায় ও অতি দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণ অর্থ বিতরণ এবং ভ্রাম্যমাণ কম্পিউটার ভ্যানে মাসব্যাপি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

Please follow and like us: