দেশ বিরোধীচক্র দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে চায় : মন্ত্রী গাজী

রুদ্রবার্তা২৪.কম: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, দেশবিরোধী চক্র এখনও নানা ষড়যন্ত্র করছে। তারা দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে চায়। কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত করতে পারবে না ইনশাল্লাহ। এ জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরের সংশোধিত ও ২০১৯-২০২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। এই সরকারের আমলে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি।

তিনি আরও বলেন, কাঞ্চন পৌরসভার উন্নয়নে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। রূপগঞ্জের এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। উপজেলার সব জায়গায়ই উন্নয়নের ছোঁয়া লেগেছে।

মন্ত্রী বলেন, মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকার কাজ করছে। সরকারের পাশাপাশি মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ ভাবে রুখে দাঁড়াতে হবে।

এবারের বাজেটে কাঞ্চন পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরের রাজস্ব ও উন্নয়নসহ সর্বমোট ৪৩ কোটি ৪৫ লাখ ২৭ হাজার ৭শ’ ১৪ টাকার বাজেট ঘোষণা করা হয়। এর মধ্যে রাজ্বস্ব আয় ধরা হয়েছে ৬ কোটি ৫ লাখ ৪৮ হাজার ৮শ’ ৫৭ টাকা, রাজ্বস্ব ব্যায় ধরা হয়েছে ৬ কোটি ৫ লাখ ২৮ হাজার টাকা, উন্নয়ন আয় ধরা হয়েছে ৩৭ কোটি ১ লাখ টাকা, উন্নয়ন ব্যায় ধরা হয়েছে ৩৭ কোটি টাকা।

কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মাসকো গ্রুপের চেয়ারম্যান এমএ সবুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, কাঞ্চন পৌরসভার সচিব নুরে আলম সিদ্দিকী, সলিম উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুম, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর মিনারা বেগম, আইয়ুব হোসেন খান, পনির হোসেন, রোকন মিয়া, আমজাদ হোসেন ভুট্টু, মফিকুল ইসলাম খান, মাইনুদ্দিন মিয়া, আবু নাঈম, সাফিয়া আকতার ডলি ও সামসুন নাহার চৌধুরী প্রমুখ।

Please follow and like us: