আলোচিত বর্ষা হত্যা মামলায় স্বামী নয়নের আরো ২দিনের রিমান্ড

বন্দর প্রতিনিধি: বন্দর উপজেলায় গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষাকে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতন করে হত্যার মামলায় আসামি (নিহতের স্বামী) মোস্তাফিজুর রহমান নয়নের আরো দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
সোমবার (২৬ আগষ্ট) সকালে নয়নকে নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে পুলিশ পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুই দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা নয়নকে আরো জিজ্ঞাসাবাদের প্রয়োজনে পুনরায় রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়।

মামলার বাদিপক্ষের আইনজীবি জানান, প্রথমবার দুইদিনের রিমান্ডে হত্যাকান্ডের ব্যাপারে আসামীর কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন হয়েছে।
সেগুলো সহ নিহত বর্ষার মেয়ের বক্তব্য আদালতে উপস্থাপন করে পুনরায় রিমান্ডের আবেদন করা হয়। আদালত বিষয়টি আমলে নিয়ে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। আদলতের কাছে তিনি এ হত্যাকান্ডের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

গত ১৯ আগস্ট (সোমবার) রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহারদী এলাকার শ্বশুর বাড়িতে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের পর গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষাকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে তার স্বামী মোস্তাফিজুর রহমান নয়নের বিরুদ্ধে।
এ অভিযোগে নিহতের পরিবারের পক্ষ থেকে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই আসামী নয়নকে গ্রেফতার করে।

Please follow and like us: