ভবনের ছাদে নাসিকের অভিযান

রুদ্রবার্তা২৪.কম: নারায়ণগঞ্জ শহরের টানবাজারের বেশ কয়েকটি ভবনে ডেঙ্গু প্রতিরোধে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। রবিবার (২৫ আগস্ট) বিকেলে নাসিক ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলমের নেতৃত্বে চলে এই অভিযান।
অভিযানে ৫টি বহুতল ভবনের ছাদ ও পানি জমে থাকতে পারে এমন আঙ্গিনা পরিদর্শন করেন তারা। ভবনগুলোর মধ্যে পদ্ম সিটি প্লাজা, নাসিকের নির্মানাধীন ভবন, আল জয়নাল প্লাজা, ফারজানা টাওয়ার উল্লেখযোগ্য। সবকয়টি ভবনের ছাদ পরিষ্কার পাওয়ায় কাউকেই জরিমানা করা হয়নি। তবে নাসিকের নির্মাণাধীন একটি ভবনে পানি জমতে থাকতে দেখা গেলে সেখানকার ঠিকাদারকে ডেকে সতর্ক করে দেয়া হয়।
নাসিকের পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ বলেন, আমরা আগে থেকেই সকল ভবন মালিকদের সতর্ক করে আসছিলাম। তারই ধারাবাহিকতায় অভিযান পরিচালিত হয়েছে। ভবন মালিকরা নিজ উদ্যোগে পরিষ্কার রাখায় কাউকেই জরিমানা করা হয়নি।
জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন নাসিকের মেডিকেল অফিসার মোস্তফা আলী, পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরণ, পরিদর্শক শ্যামল পাল, ১৫ নং ওয়ার্ড সচিব আবুল কালাম, স্যানেটারি ইন্সপেক্টর শাহিদা আক্তার সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

Please follow and like us: