সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ আটক ৩ জনের জেল

রুদ্রবার্তা২৪.কম: সিদ্ধিরগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ১ কেজি গাঁজা উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।
রবিবার (২৫ আগস্ট) সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি এলাকায় ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে প্রায় ১ কেজি গাঁজা উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাদক বিক্রেতাকে ৩ মাসের করে কারাদন্ড প্রদান করা হয়।
আটককৃত আসামী হল, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকা থেকে মৃত বেলায়েত হোসেনের ছেলে আব্দুল কাদির (৪০), মৃত সিরাজুল ইসলামের ছেলে শহিদুল্লাহ (৩৫) ও মৃত আছির উদ্দিনের ছেলে তমিজ উদ্দিন (৬০)।
নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা বারিক এবং জেলা প্রশাসক কার্যালয়ের বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিনের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ সামছুল আলমের টিম মাদকবিরোধী অভিযান চালিয়ে এদের আটক করে।
আটকের পর তাদের কাছ থেকে প্রায় ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা বারিক শহিদুল্লাহ ও তমিজ উদ্দিনকে ৩ মাসের সাজা প্রদান করেন। অন্যদিকে বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট শেখ মেজবাহ-উল-সাবেরিন আটক আব্দুল কাদিরকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

Please follow and like us: