নাসিম ওসমান না’গঞ্জবাসীকে খুব বেশি ভালবাসতেন : পারভীন ওসমান

রুদ্রবার্তা২৪.কম: প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহ ধর্মিনী পারভীন ওসমান বলেছেন,নাসিম ওসমান তার পরিবারের সদস্যদের চাইতেও নারায়ণগঞ্জবাসীকে বেশি ভালবাসতেন। অসুস্থ হয়ে হাসপাতালে যাওয়ার পরও আমার কাছ থেকে তিনি জেলাবাসীর খোঁজ নিতেন।

কিভাবে এই জেলার মানুষের জন্য কাজ করা যায় সেই ভাবনা ছিল তার সব সময়। রোববার বিকেলে ফতুল্লার দাপা এলাকায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানে নেওয়াজ বিতরণ পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করেন আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাব নেতৃবৃন্দ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দাপা ইদ্রাকপুরে আজমেরী ওসমান ফাউন্ডেশন ক্লাব দোয়া ও নেওয়াজ বিতরণের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান,ফতুল্লা ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন,নাসিম ওসমান দুঃস্থ কল্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম লিমন,সংগঠনের সদস্য খাজা মহিউদ্দিন প্রমুখ। দোয়া ও নেওয়াজ বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মো.শাহিন।

পারভীন ওসমান বক্তব্যে আরো বলেন, জাতির জনক ও তার পরিবারকে যেদিন ঘাতকরা নির্মমভাবে হত্যা করে,সেদিন রাতেই নাসিম ওসমান ছুটে গিয়েছিলেন বঙ্গবন্ধুর হত্যার বিচারের দাবীতে। তিনি কাদেরিয়া বাহিনীতে যোগ দিয়েছিলেন বঙ্গবন্ধুর হত্যার বিচার নেয়ার জন্যই।

সে সময়গুলো আমার ও আমার পরিবারের সদস্যদের কেমন কেটেছে তা আমিই জানি। আমরা এমনই দুর্ভাগা জাতি,যে মানুষটি আমাদের স্বাধীনতা এনেদিয়েছিলেন তাঁকেই আমরা হত্যা করেছি। তাঁর ছোট্র ছেলে শেখ রাসেলকেও ঘাতকরা বাঁচতে দেয়নি।

বঙ্গবন্ধুর কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁরা বাবার স্বপ্নকে বাস্তবায়ন করতেই রাত দিন কাজ করে যাচ্ছেন। এদেশের মানুষকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

Please follow and like us: