যারা ড্রাগ ইউজ করবেন তারা স্বে’লীগ করবেন এমন চিন্তা বাদ দেন: জুয়েল

বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন বলেছেন, আজ খুব বেশি মনে পড়ছে সেই দিনটির কথা যেদিন হায়েনাদের বুলেটে বিশ্বনন্দিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিহত হয়েছেন। এ দিনটিতে আমি বঙ্গবন্ধুর মাগফেরাত কামনাসহ নিহতদের স্বরনে সমবেদনা জানাই। আমাদের বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে তার স্বপ্নকে বাস্তবায়িত করতে হবে। তবেই বঙ্গবন্ধুর আতœা শান্তি পাবে। রাজনীতি ক্ষনিকের নয় রাজনীতি করতে হলে মানুষকে ভালবাসতে হবে। রাজনীতি করতে হলে ৫ ওয়াক্ত নামাজের মাধ্যমে মুরব্বিদের সম্মান করতে হবে।

রবিবার ২৫ আগষ্ট নবীগঞ্জ ইস্পাহানী বাজার এলাকায় ২৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,কেরামবোর্ডের অন্তরালে জুয়া খেলা এমন কাজে সম্পৃক্ত ব্যাক্তিদের স্বেচ্ছাসেবকলীগে কোন স্থান নাই। যারা ড্রাগ ইউজ করবেন আর মাদকের শেল্টার দিবেন তারা স্বেচ্ছাসেবকলীগ করবেন এমন চিন্তা বাদ দেন। ৩০লক্ষ শহিদ ও ২লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি দেশ, আমরা পেয়েছি মাটি,আমরা পেয়েছি একটি লাল সবুজের পতাকা। আগষ্ট মাস এলেই আমরা স্বরন করি এই বাংলার অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এই দিনটিকে আমরা শ্রদ্ধাভরে স্বরন করি। কিন্তু ষড়যন্ত্র এখনও থেমে নেই। এখনও আমার নেতা একেএম শামীম ওসমানকে নিয়ে ষড়যন্ত্র হয়। আপনারা তাকে গড ফাদার বলেন সন্ত্রাসী বলেন। এই নারায়ণগঞ্জকে কে কলংমুক্ত করেছে। কালো অধ্যায় কার মাধ্যমে উচ্ছেদ হয়েছে। শামীম ওসমান এক উজ্জল দৃষ্টান্ত। তাকে সারা পৃথিবীর মানুষ চিনে। তাই নারায়ণগঞ্জের মানুষের একমাত্র আশ্রয়স্থল একেএম শামীম ওসমান। নারায়ণগঞ্জের মানুষকে নিরাপদে থাকার একমাত্র কারিগড় একেএম শামী ওসমান। তার নামে মিথ্যাচার করবেননা। তাহলে আল্লাহ আপনাকে ক্ষমা করবেনা।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মানিক শেখের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আব্দুল কাউয়ুম পলাশ,সাংগঠনিক সম্পাদক সঞ্জয় রহমান,রানা প্রধাণ,মুরাদ হোসেন মুক্তার,দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ,সহ প্রচার সম্পাদক উজ্জল দে,সহ আইন বিষয়ক সম্পাদক সজীব মোল্লা,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াদুদ মামুন,২৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগনেতা জনি বর্মণ,জহির শেখ,শাকিল শেখ,মনির,রাজন,মানিক,নাজমুল প্রমূখ।

পরিশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আতœার শান্তি কামনাসহ সাংসদ সেলিম ওসমান,শামীম ওসমানসহ পরিবাওে সকলের দীর্ঘজীবন কামনা করে দোয়া পাঠ করা হয়।

Please follow and like us: