সব আওয়ামীলীগে ঢুকছে, সবাই আওয়ামীলীগ আর আওয়ামীলীগ : আনোয়ার হোসেন

রুদ্রবার্তা২৪.কম: মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, বিএনপি-জামাত জোট ও জাতীয় পার্টি সব আওয়ামীলীগে ঢুকছে, সবাই আওয়ামীলীগ আর আওয়ামীলীগ।  আওয়ামীলীগ ছাড়া কিছু নাই, আজকে সেই ৭৫’র মতো অবস্থা তৈরি হয়েছে। তাই ভয় হয়, শঙ্কা হয়। আরেকটা নাকি ১৫ আগস্ট আসছে। এক মুজিব হারিয়েছি তার কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হারাতে চাইনা। তাই আমাদের মধ্যেকার চাটুকারদের দূরে ফেলে দিয়ে সৎ নেতৃত্ব প্রতিষ্ঠা তৈরি করতে হবে। আজকে আওয়ামীলীগ, বিএনপি, জামাত, জাতীয় পার্টি নিয়ে যখন আমাদের মিছিল হয় তখন আমাদের মধ্যে শঙ্কা হয়। কি জানি কি ঘটতে যাচ্ছে আরেকবার? আগস্ট মাস আসলেই আমদের  মধ্যে বার বার শঙ্কা হয়-আবার জানি কি অঘটন ঘটে।

বুধবার বিকেলে শহরের ২নং রেল গেইট এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী ও ২০০৪ সালে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভায় তিনি এক কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি মাসুদুর রহমান খসরু, রোকন উদ্দিন, হান্নান আহম্মেদ দুলাল, যুগ্ন সম্পাদক আহসান হাবিব, জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, মহিলা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান স্মৃতি, কোষাধ্যক্ষ কামাল দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক এডভোকেট বিদ্যুৎ সাহা, কার্যকরি সদস্য শাখাওয়াত হোসেন সুমন, মনিরুজ্জামান মনির, পারভেজ মল্লিক, বন্দর থানার ভারপ্রাপ্ত সেক্রেটারী আবেদ হোসেন, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ ও ২১ নং নেত্রী রাজিয়া বেগম সহ প্রমুখ।

Please follow and like us: