কাউন্সিলর দুলালসহ ৬ জনের জামিন মঞ্জুর

রুদ্রবার্তা২৪.কম: জেলা গোয়েন্দা শাখা ( ডিবি)’র হাতে মাদকসহ গ্রেপ্তার নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানসহ ৬ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৫ আগস্ট) বেলা ১২টার দিকে জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত জামিন শুনানি শেষে এ আদেশ দেন।
কাউন্সিলর দুলাল ছাড়াও জামিনপ্রাপ্ত অন্যেরা হলেন- কামাল হাসান (৪৭), মনির হোসেন মনু (৫০), তানভীর আহম্মেদ সোহেল (৪১), মো.মজিবর রহমান( ৫২) এবং কালন (৪২)।

জামিন শুনানিতে অংশগ্রহণ করেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড, হাসান ফেরদৌস জুয়েল।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১আগস্ট) রাতে শহরের নবীগঞ্জ ফেরি ঘাট এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এ সময় তার ৫ সহযোগীকেও আটক করে ডিবি।

জেলা পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গোপন সূত্রে জানতে পারে যে, একটি সাদা রং এর মাইক্রোবাসে করে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক নিয়ে নবীগঞ্জ ঘাট পার হচ্ছে।

পরে ডিবি‘র একটি অভিযানিক দল গাড়িটি নবীগঞ্জ ঘাট অতিক্রম করার সময় আটক করে। ওই গাড়িতেই ছিলেন কাউন্সিলর দুলাল প্রধান।

এ সময় গাড়িটি ও যাত্রীদের তল্লাশীকালে দুলাল প্রধানের পরিহিত প্যান্টের সামনে ডান পকেটে ২ বোতল ফেন্সিডিল এবং শার্টের বুক পকেট থেকে ফেন্সিডিল বিক্রির নগদ ৩২ হাজার টাকা জব্দ করা হয়।

এ সময় তার সহযোগী কামাল হাসানের প্যান্টের পকেটে থেকে ২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। আটককৃত গাড়ি তল্লাশী করে উদ্ধার করা হয় আরো ৪৬টি ফেন্সিডিলের বোতল।

জিজ্ঞাসাবাদে কাউন্সিলর দুলাল প্রধান মাদকের সাথে সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করে জানায়, কাউন্সিলর এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উক্ত পরিচয়ের আড়ালে সে এবং তার সহযোগীরা একে অপরের সহায়তায় ফেন্সিডিলের ব্যবসা করে আসছিলো।

পরে মাদক দ্রব্য আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

Please follow and like us: