মাথা ন্যাড়া করে পালাতে গিয়ে প্রেমিকাকে ধর্ষণে অভিযুক্ত গ্রেফতার

 

রুদ্রবার্তা ২৪ঃচট্টগ্রাম থেকে প্রেমিকাকে নারায়ণগঞ্জে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত আসামি সানিকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) দুপুর আড়াইটার সময় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। মাথা ন্যাড়া করে কৌশলে পালানোর চেষ্টা করলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, ‘মাথা ন্যাড়া করে কৌশলে পালাতে চেয়েছিল আসামি। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির ব্যবহার করে আমরা তার অবস্থান নিশ্চিত করে লিংক রোডের উপর থেকে তাকে গ্রেফতার করি।’

গত শুক্রবার (৭ জুন) শহরের গলাচিপা এলাকায় একটি রুমে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে গতকাল সোমবার নির্যাতিতা ওই নারী সদর মডেল থানায় মামলা করেন।

মামলার বরাত দিয়ে সদর মডেল থানা পুলিশ জানায়, ৬ মাস আগে চট্টগ্রামের হাটহাজারীতে একটি বিয়ের অনুষ্ঠানে রবিউল ইসলাম সানির সাথে পরিচয় হয় তরুণীর। তখন তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। ঈদের ছুটিতে গত ৭ জুন সানির দাওয়াতে চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জে আসে তরুণী। পরে শহরের গলাচিপায় শ্যামলী পরিবহনের কাউন্টারের পাশে একটি রুমে নিয়ে তরুণীকে ধর্ষণ করে সানি। ঘটনার পর তাকে বাসে করে চট্টগ্রাম পাঠানোর চেষ্টা করা হলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এ সময় লোকজন জড়ো হলে সানি পালিয়ে যায়। পরে ওই তরুণী থানায় মামলা করেন।

 

 

 

Please follow and like us: