সাংবাদিক কল্যান সমিতির উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

 

রুদ্রবার্তা ২৪ঃ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সাংবাদিক কল্যান শ্রমজীবী সমবায় সমিতি লিঃ (রেজি-০০০৩) কর্তৃক আয়োজিত শিশুদের চিত্রাংকণ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সকালে ফতুল্লার বধ্যভূমির পাদদেশে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফতুল্লার প্রায় ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক শিক্ষার্থীরা চিত্রাংকণ প্রতিযোগীতায় অংশগ্রহন করে। ১ম শ্রেনী থেকে ৩য় শ্রেনী ও ৪র্থ থেকে ৫ম শ্রেনীর শিক্ষার্থীরা দুই শাখায় বিভক্ত হয়ে প্রতিযোগীতায় অংশগ্রহন করেছে।

সংগঠনের সভাপতি রনজিৎ মোদকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী সাইদুর রহমান রিপন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোঃ রুহুল আমিন, হাজী মোঃ আবুল হোসেন, মোঃ মোকারম সর্দার, সালাহ উদ্দিন আহম্মেদ ও টাচস্টোন স্কুলের অধ্যক্ষ সেলিনা সুলতানা।

মঞ্চ টিভি অভিনেতা মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হাসান।

এছাড়াও বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক কামাল আহম্মেদ, সদস্য সচিব কবিরুল ইসলাম, সদস্য মনিরুল ইসলাম সরকার, গিয়াস উদ্দিন মৃধা ও আনোয়ার হোসেন সজিব।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি এজাজ কোরেশী, ইউসুব আলী এটম, শেখ মাকসুদুর রহমান, মনির হোসেন সুমন, মাহবুবুর রহমান খোকা, মোস্তাক আহম্মেদ সুমন, মনির হোসেন, অজিত দাস, মো. সোহেল ও গিয়াসউদ্দিন আহম্মেদ রাজু।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাইদুর রহমান রিপন বলেন, এ প্রজন্মের শিক্ষার্থীদের নিকট মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় তাদের উজ্জীবিত করে গড়ে তুলতে হবে। আজকের শিশুদের এমনভাবে গড়ে তুলতে হবে যেন তার আগামীর অপার সম্পদে পরিনত হয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করতে পারে। পাশপাশি তিনি বধ্যভূমির পাদদেশে এমন একটি অনুষ্ঠান আয়োজন করায় সংগনের নেতৃবৃন্দকে সাধুবাদ জানান এবং এমন যে কোন আয়োজনের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

Please follow and like us: