জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উদ্যোগে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনের ঘোষণা

ষ্টাফ রিপোর্টারঃ মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়ে শিক্ষাঙ্গণকে ধুমপান ও মাদকমুক্ত রাখার আহবান রেখে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক বলেন নারায়ণগঞ্জে যেভাবে মাদকের সয়লাভ হচ্ছে তাতে করে যুবসমাজ অধঃপতনের দিকে ধাবিত হচ্ছে। তাই সচেনতার মাধ্যমেই আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করতে হবে। বুধবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ শহরের পাঠানটুলীস্থ উত্তর হাজীগঞ্জ এলাকায় মার্জিয়া মডেল স্কুল এন্ড কলেজে মাদকবিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে বিপ্লব কুমার মোদক উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ কার্যালয়ের আয়োজনে ও মার্জিয়া মডেল স্কুল এন্ড কলেজের আন্তরিক সহযোগিতায় শিক্ষালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের নিয়ে মাদকবিরোধী সচেনতনা মূলক আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি মামুনুর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া বলেন আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে যেভাবে কাজ করছি ঠিক সেই ভাবে এবং এলাকার সচেতন মানুষ গুলোকে নিয়ে আমরা মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকবো। আইলপাড়া পাঠানটুলী ও হাজীগঞ্জ এলাকাকে যেকোন মূল্যে প্রশাসনিক সহযোগিতায় মাদক নির্মূল করা হবে ইনশাহআল্লাহ। নেশা ছেড়ে কলম ধরি, মাদক মুক্ত সমাজ গড়ি স্লোগানকে সামনে রেখে আরো বক্তব্য রাখেন মুক্তচিন্তা পাঠাগারের সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, শিক্ষক মোঃ আসাদ আলী স্বপন, মোঃ মাসুম ও সোনিয়া আক্তার প্রমুখ।

অনুষ্ঠানের পরিশেষে মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য এবং নিজেকে মাদকমুক্ত রাখার প্রত্যয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক সকলকে শপথ বাক্য পাঠ করিয়ে বলেন নারায়ণগঞ্জের প্রশাসন আপনাদের পাশে আছে এবং সবসময় থাকবে।

 

Please follow and like us: